আজ | রবিবার, ২৪ জানুয়ারী ২০২১
Search

প্রচ্ছদ দেশ তিন মামাকে জখম করল বখাটে দল


তিন মামাকে জখম করল বখাটে দল

চাহিদা নিউজ ডেস্ক | ৫:৩৭ অপরাহ্ন, ৯ ডিসেম্বর, ২০২০

পিরোজপুরের ইন্দুরকানীতে ভাগ্নীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ৩ মামাকে কুপিয়ে জখম করেছে স্থানীয় বখাটেরা। এ ঘটনায় দুই অভিযুক্তকে আটক করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার খোলপটুয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন-খোলপটুয়া গ্রামের হাসেম আলী শরীফের ছেলে জাকির শরীফ (৪০), জাহাঙ্গীর শরীফ (৫০) এবং লিটন শরীফ (২৮)।

হামলার শিকার ভুক্তভোগীরা জানান, ৩ দিন আগে জাহাঙ্গীর শরীফের এক ভাগ্নী খুলনা থেকে তাদের বাড়িতে বেড়াতে আসেন। এরপর মঙ্গলবার সন্ধ্যায় অন্য তিনটি মেয়ের সঙ্গে গ্রামে ঘুরতে বের হয় সে। তখন স্থানীয় কিছু বখাটে তাদের তাড়া করলে তারা পার্শ্ববর্তী একটি বাড়িতে আশ্রয় নেয়। পরবর্তীতে তাদের মামারা বিষয়টি নিয়ে প্রতিবাদ করায় তাদের দেখে নেওয়ার হুমকি দেয় বখাটেরা।

এরপর বুধবার সকালে জাকির, জাহাঙ্গীর ও লিটন কাজের জন্য বাইরে বের হলে বখাটেদের নেতৃত্বে ৮-১০ জন হাতুরি, লোহার শাবল এবং ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। গুরুতর আহত তিনজনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করে স্বজনরা।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, খবর পেয়ে থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। তারপর সেখান থেকে মোস্তফা ও মালেক নামে দুইজনকে আটক করে পুলিশ। তবে এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আপনার মন্তব্য লিখুন