আজ | রবিবার, ২৪ জানুয়ারী ২০২১
Search

প্রচ্ছদ জাতীয় ছুরিকাঘাতে কিশোর নিহত

ফাইল ছবি
ফাইল ছবি

ছুরিকাঘাতে কিশোর নিহত

চাহিদা নিউজ ডেস্ক | ১১:৪৫ পূর্বাহ্ন, ২ জানুয়ারী, ২০২১

রাজধানীর মহাখালীতে ছুরিকাঘাতে আরিফ নামে এক কিশোর নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও দুজন। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে মহাখালী কাঁচাবাজারের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কাঁচাবাজারের সামনে আরিফসহ তিনজনকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে কয়েকজন কিশোর। পরে তাদের বন্ধু রবিনসহ অন্যরা ওই তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করেন। আহত হাসান ও সোহাগ বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত আরিফের বন্ধু মো. রবিন জানান, রাত সাড়ে ৯টার দিকে তারা ৬ থেকে ৭ মিলে মহাখালী কাঁচাবাজার এলাকায় একটি হোটেলে খেতে যাচ্ছিলেন। এ সময় স্থানীয় জনি ও নুরুসহ কয়েকজন তাদের এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে আরিফসহ তিনজন আহত হয়। পরে আরিফ ঢাকা মেডিকেলে মারা যায়।

রবিন আরও জানান, কী কারণে তাদের উপর হামলা করা হয়েছে তা জানেন না তারা। হামলায় অংশ নেওয়া জনি ও নুরু মাদকাসক্ত। তারা দুজনই মহাখালী ফ্লাইওভারের নিচে থাকেন। আর নিহত আরিফ পরিবারের সঙ্গে মহাখালী সাততলা বস্তিতে থাকতো। ধারণা করা হচ্ছে, দু’দলের মধ্যে কিশোর গ্যাংয়ের সম্পৃক্ততা থাকতে পারে। তবে বিষয়টি এখনো পরিষ্কার নয়।

এদিকে, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত আরিফের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন